আবারও কুমিল্লা মেডিকেলে সুরক্ষাসামগ্রী দিলেন ডা. ফেরদৌস

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪১

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের কোভিড-১৯ ওয়ার্ডের চিকিৎসকদের জন্য আবারও সুরক্ষাসামগ্রী দিয়েছেন কুমিল্লার কৃতি সন্তান আমেরিকান প্রবাসী চিকিৎসক ফেরদৌস খন্দকার। মঙ্গলবার কুমেক হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমানের নিকট সুরক্ষাসামগ্রী পৌঁছে দেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা মহানগর যুবলীগের সদস্য জালাল উদ্দিন আহমেদ।

কুমেক হাসপাতালের করোনা চিকিৎসকদের নিরাপত্তার প্রয়োজনে এই সুরক্ষাসামগ্রী প্রদানের বিষয়ে উদ্যোগ গ্রহণ করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান মিঠু।

সামগ্রীগুলোর মধ্যে রয়েছে- এক হাজার সার্জিক্যাল মাস্ক, এন-৯৫ মাস্ক ১০০টি, কেএন-৯৫ মাস্ক ২০০টি, পিপিই ২০টি, রেইনকোট ৫০টি ও ফেস-শিল্ড ৪০টি।

কুমেকে সুরক্ষাসামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন- কুমিল্লা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন রেজবি ও সাজেদুল হক প্রমুখ।

এর আগে চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীদের উন্নততর চিকিৎসা সেবা প্রদানের সুবিধার্থে হাই ফ্লো অক্সিজেন ক্যানুলা মেশিনসহ কুমেক হাসপাতালে একাধিকবার বিভিন্ন সুরক্ষাসামগ্রী প্রদান করেছেন আমেরিকান এই প্রবাসী চিকিৎসক ফেরদৌস খন্দকার।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :