পাংশায় ‘হাতুড়ি বাহিনী’র সেকেন্ড ইন কমান্ড রিপন গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২০, ২০:৪১

রাজবাড়ীর পাংশা থানার কুড়াপাড়া এলাকা থেকে মিজানুর রহমান রিপন (৩০) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ও পাংশা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, রামদা, হাতুরি ও লোহার রড ও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তার রিপন পাংশা উপজেলার কুড়াপাড়া গ্রামের আওয়াল হোসেনের ছেলে।

রাজবাড়ী গোয়েন্দা পুলিশ পরিদর্শক ওমর শরীফ বলেন, বেশ কিছুদিন ধরে তাদের কাছে তথ্য আসছিল রিপন এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার জন্য প্রস্তুতি গ্রহণ করছে। পুলিশ সেই বিষয়টি আমলে নিয়ে গোপন সংবাদে সোমবার রাত ১২টার পর হাতুড়ি বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মিজানুর রহমান রিপনের বাড়িতে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা অভিযান চালায়। পরে তাকে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার ভোরে রিপনের শয়ন কক্ষ থেকে একটি চোরাই মোটরসাইকেল, ১টা ওয়ান সুটার গান, ২টা পিস্তলের গুলি, ২টা বন্দুকের গুলি, চারটি চাপাতি ও ১টা হাতুড়ি উদ্ধার করা হয়। সেই সাথে হাতুড়ি বাহিনীর প্রধান মনোয়ার হোসেন জনিকে গ্রেপ্তার করতে অভিযান চালানো হলেও সে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। জনি পাংশার নারায়নপুরের খলিল ড্রাইভারের ছেলে।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই মোজাম্মেল বাদী হয়ে গ্রেপ্তার রিপনের বিরুদ্ধে অস্ত্র আইনে এবং মনোয়ার হোসেন জনিকে পলাতক আসামি হিসেবে পাংশা থানায় একটি মামলা করেছেন।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :