অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের মামলাও হলো

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৩ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৯

কয়েক দিন আগে করেছিলেন অভিযোগ। এবার বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের মামলাও ঠুকে দিলেন বাঙালি মডেল-অভিনেত্রী পায়েল ঘোষ। মঙ্গলবার মুম্বাইয়ের ভারসোভা থানায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। এদিন পায়েলের আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

গত শনিবার পায়েল ঘোষ টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তার মন্ত্রণালয়কে ট্যাগ করে একটি পোস্ট করেন। সেখানে তিনি অভিযোগ করেন, পাঁচ বছর আগে নিজের বাড়িতে তাকে যৌন হেনস্তা করেন অনুরাগ। মদ্যপ অবস্থায় নীল ছবি চালিয়ে তাকে কুপ্রস্তাব দেন। তা প্রত্যাখ্যান করায় অনুরাগ ‘অশালীন’ শব্দ ব্যবহার করেন। বলেন, ‘একটা ফোন করলেই হুমা, রিচা এবং মাহি চলে আসবে।’

এর পরেই পায়েলের পাশে দাঁড়িয়ে অনুরাগকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেন কঙ্গনা রানাউত। অন্যদিকে অনুরাগের পাশে দাঁড়ান তাপসী পান্নু, স্বরা ভাস্কর ও মাহি গিলের মতো অভিনেত্রীরা। এছাড়া পরিচালকের পাশে দাঁড়িয়েছেন তার দুই সাবেক স্ত্রী আরতি বাজাজ ও কাল্কি কোয়েচলিন। তাদের দুজনেই দাবি করেন, অনুরাগ কখনোই এমন কাজ করতে পারেন না বা অশালীন শব্দও ব্যবহার করতে পারেন না।

চুপ থাকেননি অনুরাগও। একটি বিবৃতি দিয়ে তিনি বলেন, ‘#মিটু আন্দোলনের গুরুত্বকে লঘু করতেই এ ধরনের অভিযোগ তোলা হচ্ছে। এটা খুবই দুঃখজনক একটা বিষয় যে #মিটু’র মতো একটা গুরুত্বপূর্ণ আন্দোলনকে ব্যক্তিস্বার্থে ভোঁতা করে দেয়ার চেষ্টা চলছে। বিষয়টিকে ব্যক্তি আক্রমণে নামিয়ে আনা হচ্ছে। এ ধরনের মনগড়া অভিযোগের ফলে সত্যিই যারা যৌন হেনস্তার শিকার হচ্ছেন, তাদের আবেগ নিয়ে খেলা হচ্ছে।’

অন্যদিকে অভিযোগকারিনী অভিনেত্রী পায়েল ঘোষ তার টুইটে যে তিন অভিনেত্রীর কথা উল্লেখ করেছেন, যারা অনুরাগের ‘লালসার শিকার’ হয়েছেন বলে তার দাবি, সেই তিন অভিনেত্রী অর্থাৎ হুমা কুরেশি, রিচা চাড্ডা এবং মাহি গিলও গোটা ঘটনায় অনুরাগেরই পক্ষ নিয়েছেন। তারা তিনজনেই একই সুরে বলেছেন, অনুরাগের কাছ থেকে তারা কোনো রকম খারাপ ব্যবহার পাননি।

ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :