চুয়াডাঙ্গায় ছাত্রলীগের চারজনের নামে ডিজিটাল নিরাপত্তায় মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩২ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৫

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়ার অভিযোগে চুয়াডাঙ্গায় চার ছাত্রলীগ নেতাকর্মীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। বুধবার সকালে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি করেন জেলা যুব মহিলা লীগ নেত্রী আফরোজা পারভীন।

মামলার আসামিরা হলো- চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার শহিদ খানের ছেলে মানিক খান (২৬), কেদারগঞ্জের খবির শেখের ছেলে ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন (২৭), বাহাদুর পাড়ার আদম আলীর ছেলে রাকিবুল ইসলাম নিপ্পন (২৪) ও আরামপাড়ার কাশেমের ছেলে ফয়সাল খানসহ অজ্ঞাত ১০-১৫ জন।

মামলার অভিযোগে আফরোজা পারভীন বলেন, গত ১৮ সেপ্টেম্বর ছাত্রলীগকর্মী মানিক খান তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক আফরোজা পারভীনকে নিয়ে মানহানিকর তথ্য পোস্ট করে। পরদিন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন তাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ পোস্ট শেয়ার করে। এসব পোস্টে রাকিবুল ইসলাম নিপ্পন ও ফয়সাল খানসহ ১০-১৫ জন বাজে মন্তব্য করেন। এতে আফরোজা পারভীনকে সামাজিকভাবে হেয় ও সুনাম ক্ষুণ্ন করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, লিখিত অভিযোগ পেয়ে মামলা নেয়া হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :