অসুস্থ হাসিনা মোর্শেদের পাশে দাঁড়ালো ইউকে বিএনপি

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:১১ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:২১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

গুরুতর অসুস্থ মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনা মোর্শেদ কাকলির চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে ইউকে বিএনপি।

বুধবার বিএনপির প্রবাসী শাখার পক্ষ থেকে অসুস্থ নেত্রীর হাতে এক লাখ টাকার আর্থিক সহায়তা তুলে দেয়া হয়।

অসুস্থ কাকলির হাতে সহায়তা তুলে দিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বিএনপি সব সময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরিব মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়।

হাসিনা মোর্শেদ কাকলি মোহাম্মদপুরের সাবেক কমিশনার ও মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর স্ত্রী। বিএনপির সব কর্মসূচিতে সামনের সারিতে দেখা যেত তাকে।

রিজভী বলেন, ‘এই করোনাকালে সারাদেশে বিএনপির পক্ষে ত্রাণসহ নানা কার্যক্রম পরিচালনা করছে। বন্যাসহ নানা দুর্যোগে বিএনপি জনগণের পাশে দাঁড়িয়েছে। বিএনপির নেতা-কর্মীরা নিজস্ব অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছে, গুম, খুনের শিকার নেতা-কর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছে।’

রিজভী আরও বলেন, ‘বর্তমান মিডনাইট সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে দেশজুড়ে বিচারবহির্ভূত যে হিড়িক চালাচ্ছে মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদও এমন একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের শিকার। হাজার হাজার নেতাকর্মীকে তেমনিভাবে গুম করা হয়েছে, ধরে নিয়ে হত্যা করা হয়েছে, লাখ লাখ বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করা হয়েছে। যতই নিপীড়ন চালানো হোক, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা চালানো হোক এ সরকারের শেষ রক্ষা হবে না। এর হিসাব একদিন জনগণকে দিতে হবে।’

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/বিইউ/জেবি)