সাভারে স্কুলছাত্রী হত্যা মামলায় গ্রেপ্তার ১

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৭

ঢাকার সাভারে স্কুলছাত্রী নিলা রায় হত্যার প্রধান সহযোগী সেলিম পালোয়ান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাভার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

বলেন, তাকে মানিকগঞ্জের আরিচায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে। তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি। তবে প্রধান আসামি মিজানুরকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আটক সেলিম পালোয়ান সাভারের পালপাড়া এলাকার হাফিজ পালোয়ানের ছেলে। তিনি হত্যার সময় মিজানুরের সাথেই ছিলেন বলে দাবি পুলিশের।

এদিকে তদন্তের জন্য মাঠে নেমেছে ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ (সিআইডি)। মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডির একটি টিম। এসময় বিভিন্ন আলামত সংগ্রহ করে তারা।

প্রসঙ্গত, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গত ২১ সেপ্টেম্বর নিলা রায় নামে এক স্কুলছাত্রীকে রিকশাযোগে বাসায় ফেরার পথে ছুরিকাঘাত করে হত্যা করে মিজানুর চৌধুরী। নিহত নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে লেখাপড়া করত। অন্য দিকে আসামি মিজানুর রহমান চৌধুরী একই এলাকার বাসিন্দা।

এই ঘটনায় তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানুর রহমানকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার পর থেকে আসামিদের গ্রেপ্তারে সাঁড়াশি অভিযান চালায় পুলিশ।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :