ঈশ্বরদীতে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:০৮

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নুরুজ্জামান বিশ্বাসের দুটি নির্বাচন অফিসে ভাংচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাতে ঈশ্বরদীর সাহাপুরের আজিজল তলা নির্বাচনী অফিস এবং সলিমপুর ইউনিয়নের মানিকনগর স্কুল সংলগ্ন নির্বাচন অফিসে এই হামলার ঘটনা ঘটে। এ সময় অফিস দুটিতে কোনো নেতাকর্মী ছিল না।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, আকষ্মিকভাবে নির্বাচনী অফিসে হামলা চালানো হয়। হামলাকারীরা সাতটি গুলি ছুঁড়ে ও অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘটনা জানাজানি হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাৎক্ষণিক এসে বিক্ষোভ মিছিল করে ঘটনার প্রতিবাদ জানিয়েছে।

সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতলেবুর রহমান মিনাজ ফকির ও সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথা অভিযোগ করেছেন, বিএনপি-জামায়াত এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলাকারীদের খুঁজে বের করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :