আবার একসঙ্গে রোহিত-রণবীর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৩০

রণবীর সিং ও পরিচালক রোহিত শেঠি আবার জুটি বাঁধতে চলেছেন! এর আগে কপ-ড্রামা ‘সিম্বা’য় রোহিতের পরিচালনায় রণবীর অভিনয় করেছিলেন রণবীর। এবার আরও একটি অ্যাকশন ছবিতে একসঙ্গে কাজ করবেন তারা। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই পরিচালক তার নতুন ছবির গল্প নিয়ে আলোচনাও করে ফেলেছেন রণবীরের সঙ্গে।

তবে এটি ‘সিম্বা’র সিকুয়েল নয়। ছবিতে জোরালো অ্যাকশন সিকোয়েন্স থাকবে এবং রণবীরকে এমন লুকে দেখা যাবে, যে রূপে আগে তাকে দেখা যায়নি। সব ঠিকঠাক এগোলে দীপাবলির পর থেকেই শুরু হয়ে যাবে নতুন ছবির শুটিং।

এদিকে রোহিতের অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ ছবির শুটিং ইতোমধ্যে হয়ে গেছে। করোনার কারণে সে ছবির মুক্তি স্থগিত। এ দিকে ‘গোলমাল ফাইভ’-এর কাজ শুরু হতেও দেরি আছে। কারণ অজয় দেবগণের হাতে একাধিক ছবি থাকায় তিনি এখনো সময় দিতে পারেননি রোহিতকে। তাই এই ফাঁকে রণবীরের সঙ্গে অ্যাকশন ছবিটির কাজ শেষ করে ফেলার ইচ্ছা পরিচালকের।

এদিকে, রণবীর এখন ‘জয়েশভাই জোরদার’-এর পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত। চলছে ডাবিং। মুক্তির জন্য তৈরি হয়ে রয়েছে তার ‘এইটিথ্রি’ও। তবে রোহিতের ছবিতে কাজ করার প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন তিনি। চেহারা বদলে ফেলার হোমওয়ার্কও জারি রয়েছে।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :