সাভারে সময় টিভির সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৭

সাভারে পরিবহনে চাঁদাবাজি ও মাদকের ভয়াবহতা নিয়ে প্রতিবেদন প্রকাশের পর সাংবাদিককে প্রকাশ্যে গুলি ও বোমা মেরে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আশুলিয়া থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন সময় টেলিভিশনের ঢাকা জেলা সাব-ব্যুরো প্রতিনিধি মোজাফফর হোসেন জয়।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, বুধবার বিকালে আশুলিয়া প্রেসক্লাবে বসে অন্য সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় ছিলেন মোজাফফর হোসেন জয়। এ সময় মানিক নামে এক ব্যক্তি প্রেসক্লাবে এসে সময় টেলিভিশনের রিপোর্টারের খোঁজ করতে থাকেন। পরে রিপোর্টার জয় এগিয়ে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন ওই ব্যক্তি। এক পর্যায়ে ওই রিপোর্টারকে গুলি করে ও বোমা মেরে হত্যার হুমকি দিয়ে কিছু বুঝে ওঠার আগেই সটকে পড়েন।

সাংবাদিক মোজাফফর হোসেন জয় বলেন, পরিবহনে চাঁদাবাজি ও মাদক নিয়ে অনুসন্ধানী রিপোর্ট দুটি প্রচারিত হওয়ার পর ঢাকা জেলা পুলিশ দ্রুত বিচার আইনে চাঁদাবাজি বন্ধে ডজনখানেক মামলা করে। গ্রেপ্তার করা হয় দুই ডজনেরও বেশি অভিযুক্তদের। আর এতে ক্ষুব্ধ হয়েই তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে সময় টেলিভিশনের সাংবাদিক ও আশুলিয়া প্রেসক্লাবের সাবেক দুইবারের সভাপতি মোজাফফর হোসেন জয়কে প্রকাশ্যে হত্যার হুমকিদাতাকে অবিলম্বে আটক করে আইনানুগ ব্যাবস্থা নেয়ার দাবি জানিয়েছেন সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের সব সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, সময় টিভির সাংবাদিককে হত্যার হুমকির ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা