গোলাপ গ্রামে নীলের ‘মিথ্যে ভালোবাসা’

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪০

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

গ্রামের ভেতর দিয়ে চলে গেছে আঁকাবাঁকা সরু পথ। পথের ধার ঘেঁষে অসংখ্য গোলাপের বাগান। যত দূর চোখ যায়, শুধু লাল গোলাপের সমারোহ।

ঢাকার খুব কাছেই সাভারের বিরুলিয়া ইউনিয়নে তুরাগ নদীর তীরে এই গোলাপ গ্রাম সাদুল্লাহপুরের অবস্থান। গোলাপের সুগন্ধ আর চোখ জুড়ানো দৃশ্য নিয়ে পুরো গ্রাম সেজে আছে। গোলাপের রাজ্যে চোখ আটকে যাবে যে কারও। গোলাপের সৌন্দর্য দেখতে অনেকেই দল বেঁধে চলে আসেন সাদুল্লাহপুরে। সেখানেই নির্মিত হয়েছে ‘মিথ্যা ভালোবাসা’ নামের মিউজিক ভিডিও।

‘মিথ্যা ভালোবাসা’ মিউজিক ভিডিওটির গানের শিল্পী ও সুরকার আফ এ মোজাম্মেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন মোহাম্মদ রনি। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তরুণ অভিনেতা নীল মিত্র, রোশনী, রাহুল, রনি ও রবি।

মিউজিক ভিডিওর গল্পে দেখা যাবে, গ্রামের একজন লেখাপড়া জানা ছেলে বাড়ির পাশের এক মেয়েকে ভালোবাসতো ছোটবেলা থেকে। মেয়ের পরিবার বড়লোক। ছেলের অর্থনৈতিক অবস্থা ভালো না হওয়ায় তাদের সম্পর্ক কেউ মেনে নিতে পারে না। এদিকে ছেলে বেকার। চাকরির চেষ্টা  করছে কিন্তু চাকরি মিলছে না।

এক সময় পারিবারিক চাপে মেয়ে অন্য ছেলেকে বিয়ে করে। ছেলে তার প্রিয়তম হারানোর কষ্ট সহ্য করতে না পেরে আত্মহত্যা করে। এভাবেই এগিয়ে যায় মিউজিক ভিডিওর গল্পটি।

মিউজিক ভিডিওটি সম্পর্কে গল্পের নায়ক নীল মিত্র বলেন, চোখ জুড়ানো লোকেশনে মিষ্টি প্রেমের বিচ্ছেদের গল্পে নির্মাণ করা হয়েছে গানটি। আশা করছি দর্শক শ্রোতাদের খুব ভালো লাগবে।’

গানটির পরিচালক মোহাম্মদ রনি বলেন, তরুণ অভিনয়শিল্পীদের নিয়ে চিত্রায়ণ করা হয়েছে মিউজিক ভিডিওটি। গোলাপ গ্রামের ফুলের মতই সুন্দর ও পরিচ্ছন কাজ। দর্শক শ্রোতা নিরাশ হবে না কাজটি দেখে।

ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এসকেএস