আগুনে ক্ষতিগ্রস্তদের আ.লীগের চসিক মেয়র প্রার্থীর সহায়তা

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৭

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রাম মহানগরের ৫নং পূর্ব মোহরা ওয়ার্ড আব্দুর রশিদ কেরানির বাড়িতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় গৃহস্থালি সামগ্রী দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী। বৃহস্পতিবার আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে গিয়ে তাদের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন তিনি।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল,১ কেজি ডাল, ডেক, মগ, গ্লাসসহ গৃহস্থালি পণ্য।

এসময় তিনি বলেন, বর্তমানে করোনা প্রাদুর্ভাবের কারণে অধিকাংশ মানুষ প্রায়ই কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। তার মধ্যে অগ্নিকাণ্ড খুবই দুঃখজনক। আমি মানুষের জন্য রাজনীতি করি। মানুষের বিপদে আমি সবসময় পাশে আছি।

মানুষের বিপদে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘরে বসে থাকতে পারে না উল্লেখ করে তিনি বলেন, আপনারা আমাকে যেকোন প্রয়োজনে সব সময় পাশে পাবেন।

এসময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরী, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, ৫নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খালেদ হোসেন খান (মাসুক), ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নঈম উদ্দিন খান, আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী কাজী মামুন, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সৈয়দ নজরুল ইসলাম, জাহেদ হোসেন বাদশা, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিক এলাহী, মো. লোকমান, মো. নুর হোসেন, চান্দগাঁও থানা আওয়ামী লীগের সদস্য মো. নুরুন্নবী সাহেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)