শিবচরে পরিত্যাক্ত ঘরে বৃদ্ধার রক্তাক্ত লাশ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৭

মাদারীপুর জেলার শিবচর পৌরসভার নলগোড়া এলাকার পরিত্যাক্ত একটি বদ্ধ ঘর থেকে ফুয়াদ মুন্সি (৮০) নামে এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। বৃদ্ধ ফুয়াদ মুন্সি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মৃত আনসার উদ্দিন মুন্সির ছেলে।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা ফুয়াদ মুন্সির থাকার কোনো নিজস্ব ঘর ছিল না। অনাহারেই অধিকাংশ দিন কাটতো তার। চাল-ডাল কেনার মতো কোনো সামর্থ ছিল না। খাওয়া-থাকার জায়গা না থাকায় প্রায় পাঁচ মাস ধরে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জহির খন্দকারের পরিত্যাক্ত ঘরে আশ্রয় নেন ফুয়াদ মুন্সি। এরপর ফুয়াদ মুন্সি জহির খন্দকারের বাড়িসহ প্রতিবেশীদের বাড়িতে চেয়ে খেতেন। শুক্রবার তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পরে এলাকায়।

এলাকাবাসী জানায়, ফুয়াদ মুন্সির সঙ্গে তার ভাইদের পৈত্রিক জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। শুক্রবার ঘর থেকে এলাকাবাসী দুর্গন্ধ পেলে বাড়ি ও আশপাশের লোকজন আসে। পরে স্থানীয়রা জানালা দিয়ে ওই কক্ষটির ভেতরে ফুয়াদ মুন্সির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে। এরপর পুলিশে খবর দিলে বদ্ধ ঘরের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বৃদ্ধ ফুয়াদ মুন্সি ঘরে একা থাকতেন এবং ভিতর থেকে দরজা বন্ধ ছিল। তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে নিচে পড়ে মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। আর নিচে পড়েই হয়তো রক্তাক্ত লালা ঝরছে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :