প্রাইভেটকারসহ ফেনসিডিল জব্দ, মাদক কারবারি আটক

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:০০

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় একটি প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫০ বোতল ফেনসিডিলসহ দেলোয়ার হোসেন (৩৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২ সিপিসি-৩। শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার দড়ি চৈথ্রট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক দেলোয়ার হোসেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার কামারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রওশন আলী জানান, গোপন সংবাদে র‌্যাবের একটি আভিযানিক দল টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দড়ি চৈথট্র গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের ছানোয়ার হোসেনের বসতবাড়ির পশ্চিম পাশ থেকে প্রাইভেটকারসহ দেলোয়ার হোসেনকে আটক করে। পরে প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয় প্রাইভেটকার, দুটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে দেলোয়ার প্রাইভেটকার দিয়ে দিনাজপুর, ঠাকুরগাঁও, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, বগুড়াসহ বিভিন্ন জেলা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ক্রয় করে টাঙ্গাইলের ঘাটাইলসহ আশপাশের উপজেলায় সরবরাহ করে আসছে। মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তা মাদকসেবীদের কাছে ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে চাহিদা অনুযায়ী সরবরাহ করে আসছে। র‌্যাবের এ ধরনের মাদকবিরোধী অভিযান চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :