টাইগারদের ব্যাটিং কোচ হওয়ার দৌড়ে লুইস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৯ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৬

সম্প্রতি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শকের পদ ছেড়েছেন নিউজিল্যান্ডের ক্রেইগ ম্যাকমিলান। অবশ্য নিয়োগ পাওয়ার পর বাংলাদেশে আসার আগেই পারিবারিক কারণ দেখিয়ে দায়িত্ব ছাড়েন তিনি। এবার নতুন ব্যাটিং পরামর্শকের খোঁজে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নতুন ব্যাটিং কোচ হওয়ার তালিকায় আছেন ইংল্যান্ডের জন লুইস।

বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমরা জন লুইসের সঙ্গে আলোচনা করছি। এছাড়া আরো কয়েকজনের সঙ্গে আলোচনা চলছে। তবে, এই মুহূর্তে আর কারো নাম প্রকাশ করতে চাই না।’

জানা গেছে, লুইস সাক্ষাৎকার দিতে ঢাকায় আসবেন। তার কর্মপরিকল্পনা সম্পর্কে বিসিবি ভালো করে জানতে চায়। বিসিবি চায়, যাকে নিয়োগ দেয়া হবে তিনি তিন ফরম্যাটেই জাতীয় দলের সঙ্গে কাজ করবেন।

করোনাভাইরাসের কারণে গত মার্চ মাস থেকে বাংলাদেশে সব ধরনের ক্রিকেট বন্ধ। আগামী অক্টোবর-নভেম্বরে শ্রীলঙ্কা সফরের মাধ্যমে টাইগারদের ক্রিকেটে ফেরার কথা ছিল। কিন্তু সেই সফরও এখন ঘোর অনিশ্চয়তার মধ্যে।

তবে, সফর অনিশ্চয়তার মধ্যে থাকলেও মিরপুরে অনুশীলন চালিয়ে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। অনুশীলনে প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ক্রিকেটারদের পরামর্শ দিচ্ছেন। এছাড়া কোচিং স্টাফের আরো বেশ কয়েকজন সদস্যও রয়েছেন।

(ঢাকাটাইমস/২৫ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :