`স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছেন প্রধানমন্ত্রী‘

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:২৭

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, ‘স্বাস্থ্যসেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মানুষের জন্য আমরা সব সময় সহায়তা করছি। করোনা দুর্যোগকালে শুধু নয়, নগরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ফ্রি মেডিকেল ক্যাম্পের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ডাক্তারদের উদ্দেশে তিনি বলেন, আমরা আশা করব- চিকিৎসাসেবাটাকে আপনাদের কেবল পেশা হিসেবে নয়, মহান দায়িত্ব হিসেবে গ্রহণ করবেন।

তিনি আরো বলেন, মহামারী করোনাভাইরাসের কারণে মানুষ ঘরে থাকায় এবং নিরাপদে থাকতে মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে যারা এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে তাদের আমি ধন্যবাদ জানাই।

শুক্রবার ৪ নং চান্দগাঁও নাজিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত বিনামূল্যে চিকিৎসাসেবা, ব্লাড গ্রুপ নির্ণয় ও ওষুধ বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন- ৪নং চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ পত্রিকার সহকারী সম্পাদক সৈয়দ কামরুল হাবীব, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য এসএম হুমায়ুন কবির, ৪নং ওয়ার্ড সি ইউনিট আওয়ামী লীগের সভাপতি সৈয়দ নজরুল করিম, মহানগর যুবলীগ সদস্য আনিছূর রহমান লিটু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সদস্য সাইফুল আলম অপু, রাসেল, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মঈন উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য সৈয়দ গোলাম আয়াছ, সৈয়দ এরশাদুল হক, এমদাদুল হক, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আমির হোসেন ও ৪নং ওয়ার্ড যুব মহিলা লীগের জাহানারা আরজু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :