ভোলায় ট্রাকচাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৬

ভোলায় সড়ক ও জনপথ বিভাগের বিটুমিনবাহী ট্রাকের চাপায় কল্প চন্দ্র দে (২৫) ও অনিক ওরফে বাপ্পি (২৫) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকালে সদর উপজেলার ইলিশা সড়কের বাপ্তা ভোটেরঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কল্প চন্দ্র দে ভোলার তজুমদ্দিন উপজেলার আড়ালিয়া গ্রামের লোকেশ চন্দ্র দের ছেলে ও অনিক ওরফে বাপ্পীর বাড়ি বরিশাল সদরে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকালে কল্প চন্দ্র দে ও বাপ্পী নামে দুই বন্ধু মোটরসাইকেলযোগে ইলিশাঘাট থেকে ভোলায় শহরের দিকে আসছিল। এ সময় তারা ইলিশা সড়কের বাপ্তা ভোটেরঘর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সড়ক ও জনপথ বিভাগের বিটুমিনবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা কল্প চন্দ্র ও অনিক ওরফে বাপ্পি গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রবিশালে পাঠায়। পরে বরিশাল নেয়ার পথে স্পিডবোটে তাদের মৃত্যু হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বিটুমিনবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :