রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০০ ছাড়াল

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:২১ | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৯

রাজবাড়ীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা তিন হাজার ছাড়াল। শনিবার জেলায় ১০ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে বর্তমানে রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা তিন হাজার ৪১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ৭৩০ জন। মারা গেছেন ২৪ জন। জেলার পাঁচটি উপজেলার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে সদর উপজেলাতে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

তিনি জানান, সর্বশেষ গত বৃহস্পতিবার পাঠানো ৮১টি নমুনার মধ্যে শনিবার নতুন করে ১০ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদরে পাঁচজন, পাংশা চারজন ও বালিয়াকান্দিতে একজন করে। গোয়ালন্দ ও কালুখালীতে নতুন করে কেউ আক্রান্ত হয়নি। নতুন ১০ জন দিয়ে মোট আক্রান্তের সংখ্যা তিন হাজার ৪১ জন। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় এক হাজার ৬২৩ জন, পাংশা উপজেলায় ৬৩৯ জন, কালুখালী উপজেলায় ২১৮ জন, বালিয়াকান্দি উপজেলায় ৩০৪ জন এবং গোয়ালন্দ উপজেলায় ২৪৭ জন।

এ সময় তিনি আরো জানান, রাজবাড়ীতে পজিটিভ রোগী শনাক্তের হার ৮ দশমিক ৬৪ শতাংশ। এ পর্যন্ত সুস্থ হয়েছেন দুই হাজার ৭৩০ জন। মারা গেছেন ২৪ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ২৬৯ জন এবং হাসপাতালে ভর্তি আছেন আটজন।

উল্লেখ্য, রাজবাড়ীতে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১১ এপ্রিল।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :