মুকসুদপুরে ব্যবসায়ী হত্যায় অভিযুক্তদের গ্রেপ্তার দাবি

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২০, ২১:৩২

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

গোপালগঞ্জের মুকসুদপুরের জলিরপাড়ে কাঁচামাল ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন পালন করেছেন জলিরপাড় বাজারের ব্যবসায়ীরা। জলিরপাড় বাজার বনিক সমিতির আয়োজনে শনিবার বেলা ১১টায় জলিরপাড় বাজার কলেজ রোডে এ মানববন্ধন হয়।
এসময় বক্তারা বলেন, মঙ্গল সরদার বাজারের একজন সৎ ব্যবসায়ী ছিলেন, যারা তাকে নির্মমভাবে হত্যা করেছে- আমরা তার খুনিদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
মানববন্ধনে বক্তব্য দেন- ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিনা, জলিরপাড় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জতিনময় বৈরাগী, বনিক সমিতির সাধারণ সম্পাদক স্বপন শেখ, ইউপি সদস্য মাখম মণ্ডল, কমরেড ইচাহাক মোল্যা, মানষ বালা, শাহীন কাজী, খলিল শেখ, বিধান বাগচী, নিধান সরকার।
উল্লেখ্য, গোপালগঞ্জের মুকসুদপুরে গত ১১ সেপ্টেম্বর বাড়ি থেকে নিখোঁজের একদিন পর হাত-পা বাঁধা অবস্থায় মঙ্গল সরদারের লাশ শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ জলিরপাড় গ্রামের একটি ধানক্ষেত থেকে উদ্ধার করে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ। নিহত মঙ্গল একই উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রামের মৃত অমৃত লাল সরদারের ছেলে।
(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)