রামোসের গোলে পূর্ণ পয়েন্ট পেল রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৮

লা লিগার ম্যাচে শনিবার রিয়াল বেতিসকে ৩-২ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচটি ড্রয়ের দিকে যাচ্ছিল। কিন্তু ৮২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস। ওই গোলের সুবাদেই জয় তথা পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

নতুন মৌসুমে লিগে নিজেদের প্রথম ম্যাচে ড্র করে রিয়াল মাদ্রিদ। কিন্তু দ্বিতীয় ম্যাচে স্বস্তির জয় তুলে নিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। দুই ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট টেবিলে পঞ্চম অবস্থানে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। আর তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে রিয়াল বেতিস। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গ্রানাডা।

বেতিসের মাঠে শনিবার আক্রমণাত্মক শুরু করে রিয়াল। খেলার বাঁশি বাজার কিছুক্ষণ পরেই করিম বেনজেমা জালে বল পাঠান। তবে অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়। কিন্তু সপ্তম মিনিটে রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়ার কারণে রক্ষা পায় রিয়াল।

ম্যাচের ১৪তম মিনিটে এগিয়ে যায় রিয়াল। বেনজেমার বাড়ানো বলে কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন ফেদেরিকো ভালভার্দে। তবে ৩৫তম মিনিটে কানালেসের ক্রস থেকে লাফিয়ে হেডে বল এইসা মান্দি বল জালে পাঠালে সমতায় ফেরে বেতিস। দুই মিনিট পরে লিড নেয় বেতিস। পর্তুগিজ মিডফিল্ডার উইলিয়াম কারবাইয়োর শট গোলরক্ষকের হাত ছুঁয়ে কাছের পোস্ট দিয়ে জালে জড়ায়।

তবে, দ্বিতীয়ার্ধের শুরুতেই আবার এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। আত্মঘাতী গোল করেন রিয়াল বেতিসের এমারসন। ৬৭তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এই এমারসন। ৮২তম মিনিটে পেনাল্টি পায় রিয়াল মাদ্রিদ। তা থেকে গোল করতে ভুল করেননি সার্জিও রামোস। ওই গোলের সুবাদেই শেষ হাসি হাসে রিয়াল মাদ্রিদ।

(ঢাকাটাইমস/২৭ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :