সাতক্ষীরা জজকোর্টের পিপির দুর্নীতির প্রতিবাদ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:২১

সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) আব্দুল লতিফের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার নেতারা।

রবিবার সকাল ১০টায় সাতক্ষীরা জজকোর্টের শহীদ মিনারের পাদদেশে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং সাবেক অতিরিক্ত পিপি আজহার হোসেন। বক্তব্য রাখেন, জেড আই আব্দুল্লাহ মামুন, রফিকুল ইসলাম, রায়হান আলী, সাহেদুজ্জামান সাহেদ ও রফিকুল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আব্দুল লতিফ অনিয়ম দুর্নীতির মাধ্যমে সরকারি কর্মকর্তা নিয়োগের নামে ঘুষ নিয়ে এবং জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার আসামি পক্ষে আইনজীবীকে পুরস্কৃত করে অতিরিক্ত পিপি নিয়োগ দিয়েছেন। তিনি পরীক্ষিত নেতাকর্মীদের বঞ্চিত করে স্বাধীনতা বিরোধীদের সরকারি আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছেন। আর এই নিয়োগে লাখ লাখ টাকা বাণিজ্য করেছেন তিনি।

বক্তারা বলেন, লতিফের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এমনকি ভারত থেকে সীমান্ত পথে অবৈধ মালামাল পারাপারসহ বিভিন্ন অভিযোগ থাকার পরও মোটা অংকের অর্থের বিনিময়ে পিপি হয়েছেন। পিপি হয়ে তিনি স্বাধীনতা বিরোধীদের পক্ষ নিচ্ছেন। তারা অবিলম্বে ওই পিপি আব্দুল লতিফের পদত্যাগের দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি অব্যাহত থাকবে।

এছাড়া একই দাবিতে সোমবার একই স্থানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানান তারা।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :