লাগাতার জেরায় কেঁদে ভাসালেন দীপিকা!

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৪:২১

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস

মাদককাণ্ডে শনিবারই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে টানা সাড়ে ৫ ঘণ্টা জেরা করেছে ভারতের নার্কোটিক্স ব্যুরো। লাগাতার জেরার মুখে প্রায় তিন বার দীপিকা কেঁদে ফেলেন বলে সূত্রের বরাত দিয়ে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

খবরে বলা হয়েছে, দীপিকা যখন কাঁদতে শুরু করেন, তখন তাকে এনসিবির কর্মকর্তারা সাফ জানান, কান্নাকাটি করে এখানে চিড়ে ভিজবে না। এখানে ইমোশন নিয়ে খেলার চেষ্টা করবেন না। যা জিজ্ঞেসা করা হবে সত্যি কথা বলবেন।

শনিবারই ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট এর কথা এনসিবির জেরার মুখে মেনে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন দীপিকাই ছিলেন বলে এর আগে জানিয়েছেন তার ম্যানেজার কারিশ্মা প্রকাশ।

এর আগে ম্যানেজার কারিশ্মা প্রকাশের সঙ্গে দীপিকার যে হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে এসেছিল, তাতে অভিনেত্রীকে  'মাল', 'হাশ', 'গাঁজা' এই শব্দগুলি ব্যবহার করতে দেখা গিয়েছিল।

প্রসঙ্গত, শনিবার দীপিকা ও তার ম্যানেজারকে একসঙ্গে বসিয়ে জেরা করে এনসিবি। তাদের দুজনের কথাবার্তা অসঙ্গতি রয়েছে বলে জানা যায়।

সূত্রের খবর, দীপিকা বেশিরভাগ প্রশ্নের উত্তর 'হ্যাঁ' কিংবা 'না' তেই দেওয়ার চেষ্টা করেন। আর তাতেই বিরক্ত হন তদন্তকারীরা। তাকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলে জানানো হয়েছে।

ঢাকা টাইমস/২৭সেপ্টেম্বর/একে