সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৮

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে নূর রহমান এলেক্স (২১) নামে এক যুবক নিহত হয়েছেন।

পরিবারের স্বজনদের মতে, মোবাইলে গেম খেলার সময় অবসাধানতাবশত বিদ্যুতের তারে জড়িয়ে তার মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছে আরো একজন।

রবিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। এর আগে শনিবার রাতে দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের পেশকার বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত নূর রহমান এলেক্স আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকার নর্দান ইনস্টিটিউট অব সাইন্স টেকনোলজির ডিপ্লোমা পড়ুয়া নুর রহমান এলেক্স মা পারভিন আক্তারের সাথে ঢাকা থেকে কয়েকদিন আগে দেওটি ইউনিয়নের নানার বাড়িতে বেড়াতে আসে। শনিবার রাতে নানা জয়নাল আবেদিনের ঘরের ছাদে বসে মোবাইলে গেম খেলছিল। এসময় ছাদের উপর দিয়ে পার্শ¦বর্তী নূর আলমের ঘর থেকে একই বাড়ির মোশারেফ হোসেনের ঘরে একটি সাইড লাইনের মাধ্যমে বিদ্যুৎসংযোগ দেওয়া হয়। অসাবধানতাবশত ওই তারের সাথে জড়িয়ে এলেক্স বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদে পড়ে মাথায় আঘাত পেয়ে অধিক রক্তক্ষরণে আহত হয়। স্বজনরা তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় আরও এক যুবক আহত হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :