ফরিদপুরে বরকত-রুবেলের প্রেসের ব্যবস্থাপক গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২০, ২১:০৯ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২০, ২০:৩৪

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার মামলায় গ্রেপ্তার হয়েছেন আলোচিত দুই ভাই বরকত-রুবেলের মালিকানাধীন সুপ্তি প্রেসের ব্যবস্থাপক ফকির মো. শামীম। শনিবার রাতে শহরের বৃন্দাবনের মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ফকির মো. শামীম ফরিদপুর শহরের টেপাখোলা বৃন্দাবনের মোড় এলাকার বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালি থানার পরিদর্শক (অপারেশন) শহীদুল ইসলাম বলেন, ফকির মো. শামীম ও আগে গ্রেপ্তার হওয়া ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুম মিয়াকে শনিবার বিকালে জেলার এক নম্বর আমলি আদালতে হাজির করা হলে তারা দুজনেই এ হামলার ঘটনায় দায় স্বীকার করে জবানবন্দি দেন। জবানবন্দি গ্রহণ শেষে আদালতের নির্দেশে তাদের জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

ফকির মো. শামীমকে নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় করা মামলার আসামি হিসেবে এ পর্যন্ত ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৬ মে রাতে ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার মোল্লাবাড়ি সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল চন্দ্র সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা করেন।

গত ৭ জুন রাতে পুলিশের বিশেষ অভিযানে এ মামলার আসামি হিসেবে দুই ভাই শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (বহিষ্কৃত) সাজ্জাদ হোসেন বরকত ও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি (বহিষ্কৃত) ইমতিয়াজ হাসান রুবেলসহ মোট নয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :