কুলিয়ারচরে বন্ধুর লাঠির আঘাতে প্রাণ গেল বন্ধুর

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২০, ২২:২১

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি তুচ্ছ ঘটনায় বন্ধুর লাঠির আঘাতে বন্ধু ইমন (১৬) নিহত হয়েছে। নিহত ইমন কুলিয়ারচরের বড় ছয়সূতি এলাকার ইব্রাহিমের ছেলে।

একটি তুচ্ছ ঘটনায় তারই বন্ধু রুহুল আমিন (১৮) তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রবিবার সকালে কুলিয়ারচর এলাকার ছয়সূতিতে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার ঘটনায় মামলার প্রস্ততি চলছিল।

জানা গেছে, ইমন ও রুহুল আমিনের বাসা একই এলাকা বড় ছয়সূতি গ্রামে। সকাল সাড়ে ১০টার দিকে ইমন এলাকার একটি দোকানে বসে কয়েকজন বন্ধুর সাথে আড্ডা দিচ্ছিল। এসময় ইমনের একটি কথাকে কেন্দ্র করে বন্ধু রুহুল আমিনের সাথে তর্কের সৃষ্টি হয়। এসময় এক পর্যায়ে রুহুল আমিন  দোকান থেকে একটি লাঠি নিয়ে ইমনকে মাথায় আঘাত করলে এই ঘটনা ঘটে। নিহত ইমন স্থানীয় জুতা কারখানার শ্রমিক ছিল।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত)  মাহফুজ আহমেদ জানান, একটি তুচ্ছ ঘটনায় ইমন নিহত হয়। ঘটনার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)