আমি মনেপ্রাণে একজন অভিনেত্রী: রুম্পা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:০৭

অভিনয়ের পথচলায় দীর্ঘ দেড় যুগ অতিক্রম করেছেন অভিনেত্রী আসমা পাঠান রুম্পা। ভিন্ন ধরনের চরিত্রে রুম্পার প্রতি নির্মাতাদের চাহিদা সবসময় রয়েছে। তিনি তার অভিনয় গুণাবলি দিয়ে নির্মাতাদের আস্থা তৈরি করে নিয়েছেন। যে কারণে নাটক, বিজ্ঞাপন এবং উপস্থাপনায় প্রায় সমানতালেই কাজ করছেন তিনি।

এরই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতি কাটিয়ে আবারো নতুন পাঁচ বিজ্ঞাপনে মডেল হলেন তিনি। এগুলোর নাম ভিশন রাইস কুকার, অনলাইন শপ দারাজ, আইএফআইসি ব্যাংক, প্রাণ টোস্ট ও ক্লিক সুইচ।

এর মধ্যে তিনি শেষ করেছেন সবকটি বিজ্ঞাপন চিত্রের কাজ। যার মধ্যে তিনটি প্রচার হচ্ছে বিভিন্ন অনলাইন প্লাটফর্মে ও টিভি চ্যানেলে। পাশাপাশি রুমান রুনি পরিচালক ‘ফাইভ স্টার’ নামের একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন।

এ প্রসঙ্গে অভিনেত্রী রুম্পা বলেন, ‘করোনার মধ্যেই আমি পাঁচটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছি। যার মধ্যে তিনটি প্রচারে এসেছে। বাকি দুটি বিজ্ঞাপন প্রচারের অপেক্ষায় রয়েছে।

তিনি আরও বলেন, আমি একজন অভিনয়শিল্পী এবং আমার সকল ভাবনা অভিনয়কে ঘিরেই। অভিনয়ের সুযোগ যেখানেই থাকে; তা নাটক, চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপন- যাই হোক না কেন, আমি তাতে রূপদান করতে উপভোগ করি।

রুম্পা বলেন, অভিনয়কে মনেপ্রাণে এতটাই ভালোবাসি, এর জন্য আমি চাকরিও ছেড়ে দিয়েছি। সেবা টেলিকম, বাংলালিংক, রবি টেলিকমের মতো বাংলাদেশের বড়-বড় প্রতিষ্ঠানে কাজ করেছি সাত বছর। যেখানে দেশের প্রেক্ষাপট অনুযায়ী সবচেয়ে বেশি বেতন পাওয়ার পরও শুধুমাত্র অভিনয়ের ক্ষুধার কারণে ছেড়ে দিয়েছি চাকরি।

বিজনেস কলসালট্যান্ট হিসেবে কাজ করেছি দেশের নামি-দামি প্রতিষ্ঠানের সঙ্গে কিন্তু শর্ত জুড়ে দিয়েছি আমি অফিস করতে পারব না।জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত অভিনয়ের সঙ্গে থাকতে চাই আমি।

এদিকে এখন পর্যন্ত প্রায় ৭০টি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন রুম্পা। পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন ছোট পর্দায়।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :