কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণ, ভগ্নিপতি আটক

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩০

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগে জয়নাল আবেদিন (২৫) এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক নির্যাতিতা শিশুর জেঠাতো বোনের স্বামী।

সোমবার সকালে চরএলাহি ৬নং ওয়ার্ড বিচ্ছিন এলাকা চরবালুয়া থেকে তাকে আটক করা হয়। আটক জয়নাল আবেদিন ওই গ্রামের সামছুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিতা ওই শিশুর মা-বাবা রবিবার তার অসুস্থ ছোট বোনকে নিয়ে নদীর এ পাড় গিয়ে বসুরহাট হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বাবা-মা চলে যাওয়ায় ৮ বছরের ছোট ভাইকে নিয়ে বাড়িতে ছিল ওই শিশু। রবিবার রাত তিনটার দিকে তার জেঠাতো বোনের স্বামী পাশের বাড়ির জয়নাল আবেদিন তাদের ঘরে ঢুকে। এসময় সে পরনের লুঙ্গি দিয়ে ঘুমন্ত অবস্থায় শিশুটির মুখ চেপে ধরে রাতভর ধর্ষণ করে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে সোমবার ভোরে বের হয়ে যায় জয়নাল। সকালে বোনকে রক্তাক্ত অবস্থায় দেখে বাড়ির লোকজনকে বিষয়টি জানায় তার ছোট ভাই। পরে স্থানীয় লোকজন নির্যাতিতা শিশুটিকে জনতা বাজারের একটি ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়ে চরবালুয়া পুলিশ ফাঁড়ির পুলিশ বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্ত জয়নাল আবেদিনকে আটক করেছে। শিশুটিকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এলএ)