শ্বাসরুদ্ধকর ম্যাচে সুপার ওভারে কোহলিদের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৩ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবারও একটি দুর্দান্ত ম্যাচ দেখলো ক্রিকেট বিশ্ব। আইপিএলের এবারের আসরের দ্বিতীয় সুপার ওভারের উত্তেজনাপূর্ণ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নেয় কোহলিরা।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সোমবার রাতে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে আগে ব্যাট করে ২০১ রানের বিশাল সংগ্রহ দাড় করায় রয়্যাল চ্যালেঞ্জার্স। জবাবে ঠিক একই রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স।

টস জিতে ব্যাট করতে নেমে দারুণ সূচনা পায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দুর্দান্ত ফর্মে থাকা পাদিকালে এ ম্যাচেও ফিফটি তুলে নেন। আরেক ওপেনার ফিঞ্চও ফিফটি হাঁকান। ওপেনিং জুটিতে ৮১ রান তুলে প্যাভিলিয়নে ফেরেন অ্যারোন ফিঞ্চ। পাদিকালেও ফেরেন রানে। এরপর এবি ডি ভিলিয়ার্সের ২৪ বলে ঝড়োয়া ৫৫ আর দুবের ২৭ রানে ২০১ রানে বিশাল সংগ্রহ পায় আরসিবি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় মুম্বাই। দলীয় ৩৯ রানে ৩ উইকেটে হারিয়ে চাপে পড়ে তারা। তবে মুম্বাইয়ের তরুণ তুর্কি ইশান কিশান আর টি-টোয়েন্টিতে বস কাইরন পোলার্ডের ব্যাটে ভর করে ম্যাচ টাই করে মুম্বাই।

দুটি চার ও নয়টি ছক্কার সাহায্যে ৯৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ইশান। দারুণ খেলেও ৬০ রানে থামেন পোলার্ড। তার ইনিংসে ছিল তিনটি চার ও পাঁচটি ছক্কা।

টাই হওয়া ম্যাচটি গড়ায় সুপার ওভারে। সেখানে রোহিত নিজে না নেমে পাঠালেন হার্দিককে। সঙ্গী পোলার্ড। পোলার্ড আউট হওয়ার পর শেষ বলে আসেন তিনি। স্কোরবোর্ডে তুললেন মাত্র ৭ রান। আরসিবির সামনে তখন জয়ের জন্য লক্ষ্য ৮ রান। ব্যাট করতে নেমে বাউন্ডারি দিয়ে খেলার মধুর সমাপ্তি টানেন বিরাট কোহলি।

ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :