বিতর্কিত কোনো ছবিতে কাজ করব না: পূজা চেরি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২২

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ‘হৃদিতা’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয় চিত্রনায়িকা পূজা চেরি ও এবিএম সুমন। কিন্তু ছবিটি নিয়ে জালিয়াতির অভিযোগ তুলেছেন জাদুরকাঠি মিডিয়ার কর্ণধার চিত্রপ্রযোজক মো. মিজানুর রহমান। অভিযোগের সূত্র ধরে যোগাযোগ করা হয় এই ছবির নায়িকা পূজা চেরির সঙ্গে।

ছবির বিষয়ে পূজা বলেন, ‘গল্পটি আমার কাছে ভালো লেগেছে। তাছাড়া আনিসুল হক স্যারের গল্প সব মিলিয়ে ছবিটি করার আগ্রহ দেখাই। অভিযোগ ও নোটিশের ব্যাপারে আমি অবগত নই। অনুদানের ছবি বলেই এটি করার জন্য চুক্তিবদ্ধ হই। যদি অনুদান বাতিল হয় তাহলে আমি ছবিটি করব না। সাইনিং মানি ফেরত দেব। বিতর্কিত কোনো ছবিতে কাজ করব না। শুধু ‘হৃদিতা’ নয় কখনই বিতর্কিত ছবিতে কাজ করব না।'

অক্টোবরের মাঝামাঝি সময় ছবিটির শুটিং হওয়ার কথা রয়েছে। এর আগেই এর কার্যক্রম স্থগিতের নোটিশ পাঠানো হয়। ২৪ সেপ্টেম্বর রেজিস্ট্রি ডাকযোগে এবং ২৭ সেপ্টেম্বর ই-মেইলে পাঠানো ওই নোটিশে একই সঙ্গে হৃদিতার জন্য ইতোমধ্যে ছাড়কৃত অনুদান ফেরত এবং অনুদানের মতো সরকারের একটি মহতী উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করার জন্য দায়ী ব্যক্তির বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়।

২০১৯ সালে পরিচালক ইস্পাহানি আরিফ জাহান ‘ড্রিমগার্ল’ নামে ছবি নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। দেশের প্রায় সব গণমাধ্যমে প্রকাশ হয় একই উপন্যাস অবলম্বনে ‘ড্রিমগার্ল’ ছবির কাস্টিং, সাইনিং, মহরত ও শুটিং প্রস্তুতির খবর। তখন চিত্রনায়িকা অধরা খান ও রোশানকে জুটি করে ছবির মহরত হয়।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :