অপুর জন্য অপেক্ষায় বন্ধন বিশ্বাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫১

ঢালিউড কুইন অপু বিশ্বাস সম্প্রতি সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ ছবিতে নাম লেখান। ছবিটির শুটিং আগামী ১ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু গত ১৭ সেপ্টেম্বর মারা যান অপুর মা শেফালি বিশ্বাস। স্বাভাবিক কারণে সিনেমাটির শুটিং শিডিউল পরিবর্তন করা হয়েছে। শুটিং ইউনিট এখন অপু বিশ্বাসের অপেক্ষায় রয়েছে।

অপু বিশ্বাস এখন তার গ্রামের বাড়ি বগুড়ায় আছেন। সেখানে তার মায়ের শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে। এখন মায়ের আত্মার শান্তির জন্য নিয়মিত উপোস করছেন এই অভিনেত্রী। ১৫ দিন পর (মৃত্যুর দিন থেকে) অনুষ্ঠিত হবে অপুর মায়ের শ্রাদ্ধ। সেই আনুষ্ঠানিকতা শেষ হবে ৩ অক্টোবর। এরপর অপু বিশ্বাসের মানসিক অবস্থা বিবেচনা করে সিনেমাটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেনে এর নির্মাতা বন্ধন বিশ্বাস।

বন্ধন বিশ্বাস বলেন, ‘অপুদির মানসিক অবস্থা আমরাও বুঝতে পারছি। তিনি আমার কাছে এক সপ্তাহ সময় চেয়েছেন। তিনি যেদিন চাইবেন সেদিন থেকেই শুটিং শুরু করব। এ বিষয়ে প্রযোজকও একমত পোষণ করেছেন।’

অপু বিশ্বাস বলেন, ‘সিনেমার শুটিংয়ের জন্য পুরো ইউনিট আমার অপেক্ষায়। ইউনিটের কাছে আমি কৃতজ্ঞ।’

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ ছবি। অনুপম কুমার বড়ুয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন নায়ক নিরব। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। অনুপম কথাচিত্রের ব্যানারে ছবিটি নির্মিত হচ্ছে।

ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :