করোনায় দিনাজপুরে বিএনপি নেতা মিন্টুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, দিনাজপুর
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩০ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:১০

করোনায় মারা গেলেন দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও সাবেক সভাপতি লুৎফর রহমান মিন্টু (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় ঢাকার স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

লুৎফর রহমান মিন্টু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৩০ আগস্ট থেকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আগামী বুধবার বাদ জোহর দিনাজপুর শহরের গোর-এ-শহীদ বড় ময়দানে জানাজা শেষে শহরের ফরিদপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এদিকে তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। সেইসঙ্গে তার রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

লুৎফর রহমান লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের রিজিয়ন চেয়ারপারসন, দিনাজপুর গাওছুল আযম চক্ষু হাসপাতাল ও দিনাজপুর ডায়াবেটিক হাসপাতালের কেষাধ্যক্ষ, দিনাজপুর লায়ন্স ক্লাব এবং দিনাজপুর শিশু নিকেতনসহ (বালিকা এতিমখানা) অসংখ্য প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন। তিনি লুৎফুন্নেসা টাওয়ার ও পেট্রোল পাম্প ব্যবসার পাশাপাশি অনেকগুলো আর্থ-সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক প্রতিষ্ঠানসহ ১৯৮৫ সাল থেকে লায়নিজমের বিভিন্ন সেবামূলক কাজে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :