করোনা সচেতনতায় আস্থা সমাজ উন্নয়ন সংস্থার মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫১ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৪

জনসাধারণকে মহামারি করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে আস্থা সমাজ উন্নয়ন সংস্থা আজ পুরান ঢাকার গেন্ডারিয়ায় এস কে দাস রোডে সচেতনতামূলক আলোচনা সভা ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বর্ত বর্তমান প্যানেল মেয়র শহীদুল্লাহ মিনু। বিশেষ অতিথি ছিলেন শহর সমাজসেবা অঞ্চল ১-এর সমন্বয় পরিষদের সভাপতি মো, জাকির হোসেন এবং আস্থা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি এবং শহর সমাজসেবা অঞ্চলে ডিসি প্রতিনিধি রাবেয়া বশির রুমি। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শহর সমাজসেবা অঞ্চল ১ এর সমন্বয় পরিষদের প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর আলম এবং সাধারণ সম্পাদক প্রফেসর কে এম নুরুল হুদা।

এ সময় গেন্ডারিয়ায় এস কে দাস রোডে উপস্থিত পথচারি, শ্রমিক, রিকশা চালকসহ বিভিন্ন স্থরের মানুষকে মাস্ক উপহার দেয়া হয়। তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপনের পরামর্শ দেয়া হয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র শহীদুল্লাহ মিনু বলেন, সচেতনতাই পারে করোনাভাইরাসকে রুখে দিতে। স্বেচ্ছাসেবী হিসেবে এই কাজটি করছে আস্থা সমাজসেবা উন্নয়ন সংস্থা।

তিনি আস্থা সমাজ উন্নয়ন সংস্থার মতো নগরের সকল সংগঠনকে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সচেনতামূলক কর্মসূচি গ্রহণের আহ্বান জানান।

আস্থা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি এবং শহর সমাজসেবা অঞ্চলে ডিসি প্রতিনিধি রাবেয়া বশির বলেন, আস্থা সমাজ উন্নয়ন সংস্থা সমাজসেবা অধিদপ্তর থেকে নিবন্ধিত। সংগঠনটি সারা বছরই বিভিন্ন ধরনের স্বেচ্ছাসেবী কাজ করে আসছে। এর মধ্যে রয়েছে, পথশিশুদের শিক্ষাদান, প্রাথমিক চিকি’সা ক্যাম্পেইন পরিচালনা, মেহেদী উ’সবের আয়োজন ইত্যাদি। এরই ধারাবাহিকতায় আজ করোনা সচেতনামূলক পথসভা ও মাস্ক বিতরণ করা হলো। এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকার ৪৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অ্যাপেলো, আস্থা সমাজ সেবা উন্নয়ন সংস্থার কোষাধক্ষ্য ইব্রাহিম শিকদার, মহিলা সম্পাদিকা রুনা লায়লা।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

কামরাঙ্গীরচর নাগরিক পরিষদ প্রতিনিধিদের সঙ্গে মেয়র তাপসের মতবিনিময়

মতিঝিলের ফুটপাতে পড়েছিল বৃদ্ধার মরদেহ

মিরপুর বিআরটিএ’তে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৪ দালালকে সাজা

খিলক্ষেতে ৬০ কোটি টাকার খাসজমি উদ্ধার

রাজারবাগের পুকুরে ডুবে পুলিশ সদস্যের মর্মান্তিক মৃত্যু, ধরা পড়ল সিসি ক্যামেরায়

চার নারী একসঙ্গে ওয়াশরুমে! সেই রাতে গুলশানে কী হয়েছিল, জানালেন ভুক্তভোগী

রাজধানীতে ছাদ থেকে লাফ দিয়ে নারীর আত্মহত্যা

সংসদ এলাকায় ড্রোন উড়িয়ে আটক সাবেক এমপিপুত্র, ছাড়া পেলেন মুচলেকায়

গুলশানে ‘মাতাল’ হয়ে মারামারিতে জড়ানো তিন তরুণী গ্রেপ্তার, বারের বিরুদ্ধেও ব্যবস্থা

ভাষানটেকে সিলিন্ডার বিস্ফোরণ: মা ও স্ত্রীর পর না ফেরার দেশে লিটনও

এই বিভাগের সব খবর

শিরোনাম :