আট বছর পর মিউজিক ভিডিওতে নিরব

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৮

দীর্ঘ আট বছর পর মিউজিক ভিডিওতে মডেল হলেন চিত্রনায়ক নিরব হোসেন। এর আগে ২০১২ সালে কণ্ঠশিল্পী কনার গানের মিউজিক ভিডিওতে গাজী শুভ্রর পরিচালনায় তাকে দেখা গিয়েছিল। দীর্ঘ বিরতি শেষে আবারও মিউজিক ভিডিওর মডেল হলেন নিরব।

গানের শিরোনাম ‘শুধু তোমার কারণে'। গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন পাপন (ভারত) ও তামান্না প্রমি (বাংলাদেশ)। সুর ও সংগীত আয়োজন করেছেন অদিত। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটিতে নিরবের বিপরীতে মডেল হয়েছেন তামান্না প্রমি। সোমবার গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় মিউজিক ভিডিওটি চিত্রায়ণ হয়েছে। এটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

নিরব বলেন, ‘লম্বা বিরতির পর মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। গানের কথাগুলো এতটাই চমৎকার যে প্রস্তাব পাওয়ার পর এক কথায় কাজটি করতে আগ্রহ প্রকাশ করি। পাপন ও তামান্না দারুণ গেয়েছেন। খুব শিগগিরই গানের মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ পাবে। আশা করছি দর্শক আমার নতুন মিউজিক ভিডিওটি পছন্দ করবে।’

বর্তমানে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করেছেন নিরব। সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। ভিন্টেজ মাল্টিমিডিয়া প্রযোজিত স্টার পাইপ অ্যান্ড প্লাস্টিক লিঃ এর ‘স্টার চেয়ার’র বিজ্ঞাপনে প্রথমবার এক সাথে কাজ করেছেন নিরব, পিয়া জান্নাতুল ও ইমন।

নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ ও সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’, বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’।

ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :