ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩১ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩১

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলার দৌলতখান ও চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক দিনে শিশুসহ তিনজন নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে আরোও পাঁচজন। নিহতরা হলেন, দৌলতখান উপজেলার মধ্য জয় নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কবির হোসেন (৬৫), একই উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের লামিয়া (৮) ও চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের দিদারুল্লাহ(৪০)। মঙ্গলবার ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় তারা নিহত হন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালের দিকে দৌলতখান উপজেলার বাংলাবাজার এলাকায় ভোলা-চরফ্যাশন সড়কে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের চাপায় কবির হোসেন নামের এক পথচারী নিহত হন। অন্যদিকে সকালে একই উপজেলার সৈয়দপুর এলাকায় রাস্তা পারাপারের সময় অটোরিকশার চাপায় লামিয়া (৮) নামে এক শিশু নিহত হয়।  

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

অন্যদিকে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, দুপুরের দিকে ভোলার চরফ্যাশন উপজেলার কাইমুদ্দিন মোড় এলাকায় ভোলা-চরফ্যাশন সড়কে তেলের ট্যাংকার ও ব্যাটারিচালিত বোরাকের সংঘর্ষে দিদারুল্লাহ নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচ জন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/কেএম)