ঘোড়াঘাটের ইউএনও’র ঘটনায় রবিউল জড়িত নয়, দাবি পরিবারের

নিজস্ব প্রতিনিধি, দিনাজপুর
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:০২

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলার প্রকৃত ঘটনাকে আড়াল করতে রবিউল ইসলামকে ভয়-ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ তার পরিবারের। তাকে মিথ্যা স্বীকারোক্তিমূলক জবানবন্দির মাধ্যমে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ তাদের।

মঙ্গলবার বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সাংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ঘোড়াঘাট ইউএনও’র হামলার প্রধান আসামি রবিউল ইসলামের পরিবার।

সম্মেলনে লিখিত বক্তব্যে রবিউলের বড় ভাই রহিদুল ইসলাম অভিযোগ করেন, যেদিন ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের উপর হামলার ঘটনা ঘটেছে, সেদিন আমার ভাই রবিউল বাড়িতেই ছিলো। রাতে আমরা সবাই একসঙ্গে খাওয়া-দাওয়া করেছি। পরের দিন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে জানতে পারি, ঘোড়াঘাট থানার ইউএনও সন্ত্রাসী হামলায় গুরুতর আহত। এরপর হঠাৎ ১০ সেপ্টেম্বর রাতে ডিবি পুলিশ আমার ভাইকে নিয়ে আসে ও ২ দফায় রিমান্ডে নিয়ে মারধর করে ভয় দেখিয়ে তার মিথ্যা স্বীকারক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়েছে। এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে মূল আসামিকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান তার পরিবার।

সংবাদ সম্মেলনে রবিউলের মা রহিমা বেগম, ভাই, স্ত্রী, চাচাসহ পবিবারের অন্যান্য সদস্য ও এলাবাবাসী উপস্থিত ছিলেন। এসময় রবিউল ইসলামকে নির্দোষ দাবি করে তার মুক্তির দাবি জানান তারা।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাত আড়াইটায় ইউএনওর বাসভবনে ভেন্টিলেটার দিয়ে দুবৃর্ত্তরা প্রবেশ করে ইউএনও এবং তার বাবার উপর হামলা চালায়। এতে গুরুতর আহত অবস্থায় প্রথমে রংপুর ও পরে হেলিকাপ্টারে করে ইউএনওকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :