যুব ক্রিকেটারদের করোনা পরীক্ষা বুধবার

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৭

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বিকেএসপিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের চার সপ্তাহের আবাসিক ক্যাম্প শুরু হবে আগামী ১ অক্টোবর। গত ২৪ সেপ্টেম্বর এই ক্যাম্পের জন্য ২৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার স্কোয়াডের সব ক্রিকেটার মিরপুর ক্রীড়াপল্লীতে রিপোর্ট করেছেন। আগামীকাল (বুধবার) তাদের করোনাভাইরাস পরীক্ষা করা হবে।

মঙ্গলবার বিসিবির ন্যাশনাল গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘আজ ২৮ ক্রিকেটার রিপোর্ট করেছে। কাল (বুধবার) ওদের করোনা টেস্ট করা হবে। যারা নেগেটিভ হবে তারা ১ অক্টোবর দুপরের আগেই বিকেএসপির উদ্দেশ্যে রওয়ানা হবে।’

গত ২৩ আগস্ট থেকে ১৮ সেপ্টেম্বর সাভারের বিকেএসপিতে অনূর্ধ্ব-১৯ দলের প্রথম চার সপ্তাহের আবাসিক ক্যাম্প অনুষ্ঠিত হয়। সেই ক্যাম্পে অংশ নেন ৪৭ ক্রিকেটার। তার মধ্য হতেই এই ২৮ সদস্যের স্কোয়াড বেছে নেয়া হয়েছে। এই দলের মধ্যে থেকেই পরবর্তীতে ২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল গঠন করবে বিসিবি।

আসন্ন চার সপ্তাহের ক্যাম্পে পাঁচটি ৫০ ওভারের ম্যাচ খেলবে দলে ডাক পাওয়া ক্রিকেটাররা। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগামী ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ২৮ সদস্যের স্কোয়াড

মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মোঃ খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল আলম সিয়াম, মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, জাকারিয়া ইসলাম শান্ত।

(ঢাকাটাইমস/২৯ সেপ্টেম্বর/এসইউএল)