উলিপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার সময় যুবক আটক

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৪

কুড়িগ্রামের উলিপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার সময় এক যুবককে আটক করেছে এলাকাবাসী। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ছাত্রীর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলা হাতিয়া ইউনিয়নের ওই শিক্ষার্থী স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়াশুনা করেন। রাস্তা ঘাটে চলাচলের সময় পাশ্ববর্তী ধরনীবাড়ী ইউনিয়নের মাদারটারী তেলিপাড়া গ্রামের আ. আজিজের ছেলে আহসান হাবীব (১৯) তাকে দীর্ঘদিন থেকে প্রেমের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিয়ে আসছিল। ওই যুবকের ভয়ে স্কুল ছাত্রীর অভিভাবকরা তাকে বাড়ির বাইরে যাতায়াত বন্ধ করে দেন। পরবর্তীতে ছাত্রীর পরিবার থেকে ওই যুবকের পরিবারকে বিষয়টি জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে উঠে।

ঘটনার দিন সোমবার বিকালে ওই স্কুলছাত্রী পাশেই অবস্থিত চাচার বাড়িতে পায়ে হেঁটে যাওয়ার সময় ওৎ পেতে থাকা আহসান হাবীব রাস্তায় একা পেয়ে পুনরায় তাকে কু-প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী রাজি না হলে তাকে জোর পূর্বক জনৈক শফিকুল ইসলামের ফাঁকা বাড়ির একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীর আত্মচিৎকারে তার মাসহ আশপাশের লোকজন এগিয়ে আসে। এসময় আহসান হাবীব পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। বিষয়টি স্থানীয়ভাবে আপোষ মীমাংসার চেষ্টা চলে। পরে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা করলে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, গ্রেপ্তারকৃত যুবককে মঙ্গলবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :