শেখ হাসিনার জন্মদিনে কাউন্সিলর আসাদের বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৯:০২

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজধানীর শাহবাগ, পরীবাগ ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ৭৪টি কৃষ্ণচূড়ার চারা রোপণ করেছেন।

বৃক্ষরোপণের পাশাপাশি নেত্রীর জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। যোহর নামাজের পর স্থানীয় ১১টি মসজিদে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন ছাড়াও শাহবাগ ও আশপাশের বিভিন্ন এলাকার প্রায় শতাধিক সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আসাদুজ্জামান আসাদ ঢাকাটাইমসকে এসব কর্মসূচির বিষয়ে বলেন, বাঙালি জাতির আশার বাতিঘর বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন মানেই আমাদের কাছে উৎসব। তাই এ বিশেষ আনন্দের দিনে সুবিধাবঞ্চিত মানুষের সাথে আনন্দ ভাগাভাগির জন্যই আমাদের এ প্রয়াস। আর বৃক্ষ হচ্ছে প্রাণের প্রতীক। পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষের বিকল্প নেই।

দিনব্যাপী বিভিন্ন কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবু মতিলাল রায়,শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মজুমদার মকবুল, সহ-সভাপতি রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম এবং শাহবাগ থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এম এ মোতালেব সাবেক ছাত্রনেতা মশিউর রহমান রুবেল ও ঢাবি কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক সামছুল আরেফিন প্রমুখ।

ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :