কেন্দ্রে যাবেন, পছন্দের প্রার্থীকে ভোট দেবেন: সালাউদ্দিন

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৯:১০ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে বলে জানিয়েছেন ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সালাউদ্দিন আহমেদ।

মঙ্গলবার কদমতলীতে গণসংযোগকালে তিনি একথা বলেন। এসময় তিনি ১৭ অক্টোবর নির্বাচনের দিন কেন্দ্রে গিয়ে সবাইকে পছন্দের প্রার্থীদের ভোট দেয়ার আহ্বান জানান।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ‘১৭ অক্টোবর আপনারা ভোটকেন্দ্রে গিয়ে যাকে খুশি তাকে ভোট দেবেন এটা আপনাদের কাছে আমার দাবি। আমি চাই জনগণ তার অধিকার ফিরে পাক। কারণ জনগণ এদেশের মালিক কিন্তু জনগণের সে অধিকার এই সরকার হরণ করেছে।’ এসময় তিনিও ১৭ তারিখ ভোটের মাঠে থাকার প্রতিশ্রুতি দেন।

সালাউদ্দিন বলেন, ‘আমি এই এলাকার সন্তান, এই এলাকা থেকে তিনবার সংসদ সদস্য  নির্বাচিত হয়েছি। আমরা ১৭ তারিখ ভোটকেন্দ্রে থাকবো। আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং যাকে খুশি তাকে ভোট দেবেন।’

বিএনপির প্রার্থী বলেন, ‘আমরা আপনাদের কাছে অনুরোধ করবো এ এলাকার উন্নয়নের স্বার্থে আগামী ১৭ অক্টোবর ভোটকেন্দ্রে গিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুঃনপ্রতিষ্ঠা করুন।’

বিকাল সাড়ে তিনটায় রাজধানীর কদমতলীর ৬১নং ওয়ার্ডের কুদারবাজার মোড় এলাকা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে বাবর আলী মার্কেটে, হাজী নাসির উদ্দিন রোড, সরাই মসজিদ রোড, হাজী কমর আলী সড়ক, দক্ষিণ কুতুবখালির বিভিন্ন গলি, উত্তর কুতুবখালি খালপাড়, দনিয়া কবরস্থান রোড, দনিয়া রোডসহ দনিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার ভোটারদের দ্বারে দ্বারে যান বিএনপির প্রার্থী।

এসময় তার সঙ্গে সিটি করপোরেশনের ৬১নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক দনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জুম্মন মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ কয়েকশ নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

সঙ্গে থাকা নেতাকর্মীরা '১৭ তারিখ শুভদিন, ধানের শীষে ভোট দিন',  'মা-বোনদের বলে যাই, ধানের শীষে ভোট দিন, 'সালাউদ্দিন ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই'- এসব স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলেন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/বিইউ/জেবি)