ম্যাচ খেলার জন্য ফিট রায়ডু-ব্র্যাভো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫২

জয় দিয়ে আইপিএলে অভিযান শুরু করলেও পরপর দুই ম্যাচ হেরে বেশ খানিকটা ব্যাকফুটে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। মুম্বাই ইন্ডিয়ানসের বিরুদ্ধে জয়ের পর রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছে ধোনির দল। ২ অক্টোবর আইপিএলে পরের ম্যাচে নামার আগে স্বস্তি ধোনি শিবিরে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আম্বাতি রায়ডু এবং ডোয়াইন ব্র্যাভোকে পাবে সিএসকে।

প্রথম ম্যাচে রান তাড়া করে জিতলেও রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের ব্যর্থতা চোখে পড়েছে। বিশেষ করে মিডল অর্ডার ব্যাটিং নিয়ে চিন্তা বাড়ছে সিএসকে শিবিরে। মুম্বাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করে আম্বাতি রায়ডু মিডল অর্ডারে ভরসা দিয়েছিলেন। কিন্তু চোটের কারণে শেষ দুটো ম্যাচে খেলতে পারেননি তিনি।

আর দুটি ম্যাচেই রান তাড়া করতে গিয়ে মিডল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটিং-এর অভাবে ভুগতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে আবার অনুশীলনে ফিরেছেন রায়ডু। দৌড়ানো থেকে নেটে ব্যাটিং সবকিছুই স্বাভাবিকভাবে করেছেন বলে জানিয়েছেন সিএসকে সিইও কাশী বিশ্বনাথন।

আইপিএলের প্রথম তিন ম্যাচে হাঁটুর চোটের কারণে খেলেননি চেন্নাইয়ের ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্র্যাভো। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য ফিট তিনিও। নেটে দুরন্ত বোলিং করছেন ব্র্যাভো, জানিয়েছেন কাশী বিশ্বনাথন।

(ঢাকাটাইমস/২৯ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :