মেসিকে আমন্ত্রণ জানালেন অ্যাতলেটিকো সভাপতি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৯

প্রিয় সতীর্থ লুইস সুয়ারেজের বার্সেলোনা ছাড়ার সংবাদে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন লিওনেল মেসিই, যা সাম্প্রতিককালে ক্লাব কর্তৃপক্ষের উপর তার কড়া দোষারোপেই বোঝা যায়। বার্সেলোনায় মেসির সবচেয়ে কাছের বন্ধু ছিলেন সুয়ারেজ। সেই সুয়ারেজকে দলে টেনেছে স্পেনের আরেক জায়ান্ট ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদ। এবার দুই বন্ধুকে ফের যুগলবন্দি হওয়ার প্রস্তাব দিলেন অ্যাতলেটিকো সভাপতি এনরিক কেরেজো। মেসিকে অ্যাতেলেটিকোতে সাদরে আামন্ত্রণ জানালেন তিনি।

সুয়ারেজের বার্সা ছাড়ার ব্যাপারটি মোটেও সহজে নিতে পারেননি মেসি। তার উপর বার্সেলোনার অন্যতম সেরা তারকার এমন বিবর্ণ বিদায় মানতে পারেননি তিনি। যার প্রকাশ পেয়েছে সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সমালোচনায়। সুয়ারেজের প্রতি মেসির এহেন দুর্বলতা কাজে লাগাতেই চাইবে অ্যাতলেটিকো।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাদ্রিদের ক্লাবটির সভাপতি কেরেজো বলেন, ‘আমি চাই লুইস সুয়ারেজের সঙ্গে মেসি খেলুক। তাদের একসঙ্গে উৎসব করতে দেওয়া সুযোগ করে দেওয়া উচিত।’

মেসির বার্সেলোনা ছাড়ার প্রচেষ্টা ছিল গত মৌসুম থেকেই। চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে বায়ার্ন মিউনিখের কাছে বিধ্বস্ত হওয়ার পর চলতি মৌসুমের শুরুতেই বার্সেলোনা ছাড়ার জোর চেষ্টা চালান মেসি। সবকিছু ঠিকঠাক থাকলে হয়তো ইংলিশ লিগের ম্যানচেস্টার জার্সি গায়ে দেখা যেত আর্জেন্টাইন মহা তারকাকে। কিন্তু রিলিজ ক্লজের ঝামেলা-ঝক্কিতে ব্যর্থ হন লিও। ক্লাব ছাড়তে আদালতের দ্বারস্থ হতে হতো মেসিকে, কিন্তু প্রিয় ক্লাবকে কাঠগড়ায় তুলতে চাননি তিনি। যে কারণে আরও এক মৌসুম বার্সায় থাকার সিদ্ধান্ত নেন তিনি।

তবে পরিস্থিতি না বদলালে চলতি মৌসুমেই হয়তো বার্সেলোনা ক্যারিয়ারের ইতি হবে মেসির। নতুন মৌসুমে নতুন কোনো দল, নতুন কোনো চ্যালেঞ্জ নিতে দেখা যেতে পারে তাকে। সেক্ষেত্রে সুয়ারেজের উপস্থিতি বাড়তি সুবিধা দিতে পারে অ্যাতলেটিকোকে।

(ঢাকাটাইমস/৩০ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :