এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: মাহফুজ ৫ দিনের রিমান্ডে

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৩ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৯

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে দলবেঁধে গৃহবধূকে ধর্ষণের ঘটনায়  আরেক আসামি মাহফুজুর রহমান মাসুমকে  পাঁচ  দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। বুধবার দুপুরে  সিলেটের মুখ্য মহানগর হাকিম আবুল কাশেম তার রিমান্ড আবেদন মঞ্জুর করেন বলে জানিয়েছেন আদালত পুলিশের সহকারি কমিশনার অমূল্য কুমার চৌধুরী।

এই পুলিশ কর্মকর্তা জানান, মাহফুজুর রহমানের সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহপরাণ থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্রাচার্য। আদালত শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার মামলার আসামি  শাহ মাহবুবুর রহমান রনি, রাজন মিয়া ও আইনুদ্দিনকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ। রবিবার  মামলার প্রধান আসামি সাইফুর রহমান ও অর্জুন লস্কর ও রবিউল ইসলামকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ। 

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে আসা ওই এক গৃহবধূকে ক্যাম্পাস থেকে তুলে ছাত্রাবাসে নিয়ে ধর্ষণ করেন কয়েকজন ছাত্রলীগ কর্মী। এ ঘটনায় শনিবার সকালে নির্যাতিতা গৃহবধূর স্বামী শাহপরাণ থানায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি  করে নয়জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টর্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর ও বহিরাগত ছাত্রলীগ কর্মী রবিউল এবং তারেক আহমদ। এছাড়া অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়েছে।    

শাহপরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী জানান, এ পর্যন্ত মামলায় এজহারনামীয় ছয়জনসহ  আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে সাতজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

মঙ্গলবার  রাতে গ্রেপ্তার হওয়া তরিকুল ইসলাম ওরফে তারেক আহমদকে আদালতে তোলার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/কেএম)