বীরত্বে নাম লেখালেন মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৭

সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ ছবির সঙ্গে যুক্ত হলেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ছবির আইটেম গানে নাচবেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন ‘বীরত্ব’ নির্মাতা সাইদুল ইসলাম রানা।

সাইদুল ইসলাম রানা বলেন,আইটেম গানে পারফর্ম করার জন্য মিষ্টি জান্নাতকে চূড়ান্ত করলাম। আগামী শনিবার সিনেমার ‘দে দে ভিজিয়ে’ শিরোনামের গানটির রেকর্ডিং হবে। রঞ্জন দত্তের কথায় গানটিতে কণ্ঠ দিবেন ওপার বাংলার সা-রে-গা-মা-পা চ্যাম্পিয়ন অঙ্কিতা।

নির্মাতা জানান, ‘আগামী শুক্রবার ফরিদপুরে ছবিটির ক্যামেরা চালু হবে। সেখানেই আইটেম গানটির দৃশ্য ধারণ করা হবে।’

মিষ্টি জান্নাত বলেন, ‘এটি আমার জন্য একটি নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে। এর আগে গান করলেও এই প্রথম আমি শুধুমাত্র কোনো আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছি।’

ছবিটির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ইমন ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ সালের প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া।

পরিচালনার পাশাপাশি ‘বীরত্ব’ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সাইদুল ইসলাম রানা নিজেই। পিং-পং এন্টারটেইনমেন্টের ব্যানারে বীরত্ব ছবিটি প্রযোজনা করছেন শুক্লা বণিক এবং নির্বাহী প্রযোজক হিসেবে আছেন রঞ্জন দত্ত ও তুষার এইচ তুর্য।

উল্লেখ্য, ‘বীরত্ব’ ছবির কেন্দ্রীয় চরিত্র ‘রাজু’র ভূমিকায় অভিনয়ের জন্য প্রথমে চুক্তিবদ্ধ হয়েছিলেন শিপন মিত্র। পরবর্তী সময়ে তাকে বাদ দিয়ে চিত্রনায়ক ইমনকে নেয়া হয়। এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা নিপুণ।

ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :