‘ধর্ষণ চেষ্টাকালে’ জনতার হাতে আটক অটোচালক কারাগারে

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৯ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:২১

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস

নীলফামারীর সৈয়দপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসীর হাতে আটক মামুন ইসলাম নামে এক অটোচালককে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় শহরের নয়াটোলা কলিমনগর এলাকায় ধর্ষণ চেষ্টার এ ঘটনা ঘটে।

জানা গেছে, নয়াটোলা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকে অভিযুক্ত মামুন। পাশের রুমে উত্তরা ইপিজেডের এক নারী কর্মী তার মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। মেয়েটি সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে। বুধবার সকালে ওই নারী তার কর্মস্থলে চলে যায়। এসময় মেয়েটি একাই বাসায় অবস্থান করছিল। এমন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে মামুন মেয়েটিকে একা পেয়ে ঘরে ঢুকে জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় মেয়েটি আর্তচিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় তারা ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করা দেখে এবং ধস্তাধস্তির শব্দ পায়। তারা বাধ্য হয়ে দরজা ভাঙার চেষ্টা করে এবং থানায় খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে দুইজনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে মেয়েটির অভিযোগের প্রেক্ষিতে ওই অটোচালককে গ্রেপ্তার করে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির মা ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দেওয়ায় গ্রেপ্তারকৃত মামুনকে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/পিএল)