নোয়াখালীতে পৃথক ঘটনায় দুই নারীসহ নিহত ৩

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৮:০০

নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে এক নারীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করা হয়। আর বাকিদের মধ্যে ট্রেনে কাটা পড়ে এক নারীর ও বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে।

সুধারাম মডেল থানার পরিদর্শক (অপারেশন) এমদাদুল হক জানান, উপজেলার নোয়ান্নই ইউনিয়নের করমুল্যাপুর গ্রামের একটি ডোবায় বস্তাবন্দি এক নারীর (২২) লাশ পড়ে থাকতে দেখে নোয়ান্নই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য মহিন থানায় খবর দেন। পরে পুলিশ সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য এ লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহত নারীর গলা কাটা ছিল ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের কোন একসময় তাকে গলাকেটে হত্যা শেষে বস্তাবন্দি করে ডোবায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

এদিকে, বুধবার সকালে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে ১ কিলোমিটার উত্তরে গনিপুর এলাকায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত (৪০) এক নারীর লাশ উদ্ধার করেন জিআরপি পুলিশ চৌমুহনী ফাঁড়ির সদস্যরা। এ লাশও ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিআরপি পুলিশ চৌমুহনী ফাঁড়ির ইনচার্জ (এসআই) আবদুল আলিম জানান, লাকসাম থেকে নোয়াখালীগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি চৌমুহনীর গনিপুর এলাকায় পৌঁছালে রেল লাইনের উপর থাকা ওইনারী ট্রেনের নিচে পড়ে দ্বিখন্ডিত হন ওই নারী।

অপরদিকে, জেলার সদর উপজেলার খ্রীস্টান ধর্ম পল্লীর সোনাপুর গ্রামে নিজ বাড়িতে বজ্রপাতে নিহত হয়েছেন উইলসন ব্লাজু নামে (৬৫) এক বৃদ্ধ। তিনি বৃষ্টির মধ্যে দুপুর ১২টার দিকে বাড়ির উঠানে বের হলে বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :