দুই সন্তানের গলায় ছুরিকাঘাতের পর বাবার আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ২০:১৯ | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৫

রাজধানীর হাজারীবাগ বটতলা এলাকায় দুই সন্তানের গলায় ছুরিকাঘাতের পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছেন এক ব্যক্তি। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কন্যা জারিন হাসান রোজার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন বাবা জাবেদ হাসান ও তার অপর সন্তান রিজন।

পুলিশ জানায়, বুধবার দুপুরে দুই সন্তানকে ছুরিকাঘাতের পর নিজে আত্মহত্যার চেষ্টা করেন জাবেদ। তিনি পেশায় একজন মুদি ব্যবসায়ী।

জাবেদই এ ঘটনাটি ঘটিয়েছেন বলে জানান রোজা এবং রিজনের চাচা মেহেদী হাসান।

নিহতের মা রিমা বেগম ঢাকাটাইমসকে জানান, ঘটনার সময় তিনি নিচে ছিলেন। তাদের দ্বিতীয় তলার বাড়িতে এ ঘটনা ঘটে। তবে জাবেদ কি কারণে এ ঘটনাটি ঘটিয়েছেন তিনি বলতেন পারেন না।

স্থানীয়রা জানান, বুধবার বিকালে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। স্ত্রী বাসা থেকে বের হয়ে যান। পরে স্বামী এ ঘটনাটি ঘটিয়েছে বলে তাদের ধারণা। স্ত্রী রিমার গলার বাম পাশেও আঘাতের চিহ্ন রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে তিনজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে আনা হয়। পরে চিকিৎসক মেয়েটিকে মৃত ঘোষণা করেন। ছেলে ও বাবা দুজন আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান সাজিদ ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন। কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানতে তদন্ত চলছে বলে জানান তিনি ।

ঢাকাটাইমস/৩০ সেপ্টেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :