পেশির চোটে ছিটকে গেলেন হ্যাজার্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১১:৩৯ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১০:৫৩

এডেন হ্যাজার্ডকে পাওয়ার জন্য অপেক্ষাটা আরও বাড়ল রিয়াল মাদ্রিদের। এবার পেশির চোটের জন্য এক মাসের জন্য ছিটকে গেলেন রিয়ালের বেলজিয়ান ফরোয়ার্ড। যার মানে সামনের মাসে এল ক্লাসিকোতে নাও খেলতে পারেন তিনি।

ম্যাচ ফিটনেসের অভাবের জন্য এই মৌসুমের প্রথম দুই ম্যাচের দলে ছিলেন না হ্যাজার্ড। বুধবার রাতে ভ্যালাদোলিদের বিপক্ষে ম্যাচের দলে স্কোয়াডে রাখা হয়েছিল তাকে। কিন্তু শেষ মুহূর্তে মাদ্রিদের পক্ষ থেকে জানানো হয়, পেশির চোটের জন্য সামনের এক মাসের মতো আবার ছিটকে গেছেন। ভ্যালাদোলিদের বিপক্ষে আজকের ম্যাচে তো বটেই, খেলতে পারবেন না লেভান্তে, কাদিজ ও সম্ভবত অক্টোবরের ২৪ বা ২৫ তারিখে এল ক্লাসিকোতেও।

মাদ্রিদে আসার পর থেকেই অবশ্য চোটের সঙ্গে লড়াই চলছে হ্যাজার্ডের। নভেম্বরে পিএসজির সঙ্গে অ্যাংকেলের চোটে ছিটকে পড়েছিলেন, কিন্তু করোনাভাইরাস বিরতির আগে আবার লম্বা সময়ের জন্য ছিটকে যান। সে সময় অস্ত্রোপচার করারও দরকার হয় তার। এরপর খেলা শুরু হলেও হ্যাজার্ড নিয়মিত হতে পারেননি। সব মিলে গত মৌসুমে ১৬টি লিগ ম্যাচ খেলে মাত্র একটি গোল করতে পেরেছিলেন। নিজেই বলেছিলেন, গত মৌসুমটা ছিল তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে।

এবার চোট কাটিয়ে যখন ফেরার স্বপ্ন দেখতে শুরু করেছেন, তখনই বড় ধাক্কা। জিদান অবশ্য বলছেন, রিয়ালের নতুন কাউকে কেনার দরকার নেই। তবে হ্যাজার্ডের বারবার চোটে পড়া রিয়ালের কোচের কপালে চিন্তার ভাজ ফেলে দিতেই পারে।

(ঢাকাটাইমস/০১ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :