যুক্তরাষ্ট্রে ফিরছেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১১:৪৯ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১১:৪২

প্রাণের বাইশ গজের লড়াইয়ে ফিরেও ফেরা হলো না সাকিব আল হাসানের। নির্বাসন কাটিয়ে মাঠে ফেরার সময় ঘনিয়ে আসলেও টাইগারদের শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় সাকিবের অপেক্ষার প্রহর বাড়ল। শ্রীলঙ্কায় টেস্ট দিয়ে ফিরতে বিকেএসপিতে লোক চক্ষুর আড়ালে ঘাম ঝড়াতেও শুরু করেছিলেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয়। কিন্তু কোয়ারেন্টাইন সীমার বাড়াবাড়িতে শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় ব্যাগ পত্র গুছিয়ে আবারও যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন সাকিব।

করোনাকালে পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে লম্বা সময় পার করে গত মাসের দুই তারিখ দেশে ফিরেছিলেন সাকিব আল হাসান। পরদিন করোনা টেস্ট শেষে ৪ সেপ্টেম্বর নেগেটিভ প্রমাণিত হয়ে চলে যান বিকেএসপিতে। কোচ নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাহউদ্দিনের সাথে নিবিড়ভাবে কাজ করছিলেন লঙ্কা সফর সামনে রেখেই।

তবে সফর স্থগিত হওয়ায় এবং নিকট ভবিষ্যতে টাইগারদের আন্তর্জাতিক কোনো সিরিজ না থাকায় যুক্তরাষ্ট্রে স্ত্রী, সন্তানদের কাছে ফিরে যাওয়াকেই শ্রেয় মনে করছেন সাকিব। সবকিছু ঠিক থাকলে আগামী দুয়েক দিনের মধ্যেই দেশ ত্যাগ করবেন তিনি।

নিকট ভবিষ্যতে টাইগারদের কোনো আন্তর্জাতিক সিরিজ না থাকায় সাকিবের ক্রিকেটে প্রত্যাবর্তনটা হবে ঘরোয়া ক্রিকেট দিয়েই। এর বাইরে ২১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলার সুযোগও ছিল টাইগার অলরাউন্ডারের সামনে। কিন্তু মারকুই ক্যাটাগরিতে নিলামে উঠতে যাওয়া সাকিব সহ কোন বাংলাদেশি ক্রিকেটারকেই অনাপত্তিপত্র দিবে না বিসিবি।

(ঢাকাটাইমস/০১ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :