বোয়ালমারীতে ইউপি সদস্যকে ‘কুপিয়ে জখম’

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১৩:৩৪ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১৩:২১

ফরিদপুরের বোয়ালমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখমের অভিযোগ ওঠেছে। গত বুধবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্যের নাম তারিকুজ্জামান সবুজ। তিনি বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের বাসিন্দা এবং ময়না ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।

জানা গেছে, আহত তারিকুজ্জামান গভীর নলকূপের মাধ্যমে গ্রামের বিভিন্ন কৃষকের ফসলের ক্ষেতে পানি সেচ দেওয়ার ব্যবসার সঙ্গে জড়িত। গভীর নলকূপের সেচের পানির পাওনা টাকা নিয়ে তার সঙ্গে বাকবিতণ্ডা হয় স্থানীয় কয়েকজনের। এক পর্যায়ে স্থানীয় লায়েব মেম্বার ও আলাউদ্দিন মাতব্বরের নেতৃত্বে মুন্নাফ, শাওন, কালাম, রেজা হাদি, শিহাব প্রামাণিক, মামুন গ্রামের আকরাম মাস্টারের বাড়ির পাশের গভীর নলকূপের পাশে ওই ইউপি সদস্যকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয়রা মারাত্মক আহত সবুজকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

তবে এ ঘটনার পেছনে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের যোগসূত্র থাকতে পারে বলে এলাকাবাসীর অভিমত। এর আগে এলাকায় কয়েক দফা হামলা ভাঙচুরের ঘটনা ঘটে বলেও জানায় তারা।

(ঢাকাটাইমস/১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :