ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা সবুজ ৫ দিনের রিমান্ডে

প্রকাশ | ০১ অক্টোবর ২০২০, ১৫:৫৮ | আপডেট: ০১ অক্টোবর ২০২০, ১৬:০৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

কাজের মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবারকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া সবুজের বান্ধবী বিবি ফাতেমা ঝুমুরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে দুজনেরই সাত দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। অন্যদিকে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন আসামিদের আইনজীবীরা। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল জামিনের আবেদন নামঞ্জুর করে সবুজের পাঁচ দিনের এবং ঝুমুরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর ৬০ ফিট এলাকায় নিজ বাসায় নিয়ে ওই মেয়েকে ধর্ষণ করেন ছাত্রলীগ নেতা সবুজ।

এ ঘটনায় গতকাল রাতে সবুজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মিরপুর মডেল থানায় মামলা করেন ওই তরুণী। এরপর রাতেই রাজধানীর একাধিক জায়গায় অভিযান চালিয়ে সবুজকে ও তার বান্ধবী বিবি ফাতেমা ঝুমুরকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মামলায় বিবি ফাতেমাকে ধর্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান জানান, বুধবার রাতে ধর্ষণের অভিযোগ এনে ভুক্তভোগী এক তরুণী নিজেই বাদী হয়ে একটি মামলা করেন। পরে রাতেই সবুজ ও বিবি ফাতেমা নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়।

ঢাকাটাইমস/১অক্টোবর/এমআর