কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১৬:৪২ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১৬:৩৩

কুষ্টিয়ার ভেড়ামারা থানার একটি মাদক মামলায় রেন্টু ওরফে রিন্টু নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সেই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ ও অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত রিন্টু কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কৈপাল গ্রামের বাসিন্দা।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৮ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় ভেড়ামারা উপজেলার উত্তর ভবানীপুর হাওয়াখালী মাঠের চৌরাস্তা মোড়ে পুলিশ অভিযান চালায়। এসময় ভারতীয় ফেনসিডিল ভর্তি কার্টুন বহন করার সময় রেন্টুকে আটক করা হয়। এ ঘটনায় ভেড়ামারা থানার পুলিশ উপ-পরিদর্শক জাফর আলী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা করেন। পরে জব্দ ফেনসিডিল এবং আটক রেন্টুকে গ্রেপ্তার দেখিয়ে ভেড়ামারা থানায় সোপর্দ করেন। পরবর্তীতে মামলাটি তদন্ত শেষে ২০১৫ সালের ২০ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুল হামিদ জানান, ভেড়ামারা থানার এই মাদক মামলার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামি রিন্টুকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সাজার আদেশ দিয়েছে বিজ্ঞ আদালত।

(ঢাকাটাইমস/১অক্টোবর /পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :